Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বাস চাপায় মোটরসাইকেলে আগুন,আহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ৭:১২ পিএম

রাজশাহী নগরীর শিরোইল এলাকায় শুভ পেট্রল পাম্পের সামনে বাসচাপায় একটি মোটরসাইকেলে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন মোটরসাইকেল চালক রানাউল ইসলাম (৪৫)। তিনি নগরীর পদ্মা আবাসিক হজের মোড় এলাকার বাসিন্দা। বাসের ধাক্কায় রানাউল পায়ে এবং কোমরে গুরুতর আঘাত পেয়েছেন। দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রানাউল ইসলাম বাইক নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে রানাউল লাফ দিয়ে রাস্তার পাশে চলে যান। আর বাইকটিকে টেনে কিছুটা সামনে নিয়ে যায় যাত্রীবাহী বাস। এতে বাইকে আগুন লেগে যায়।
বাইকটি পুড়ে যাবার পর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাইকের আগুন নেভান এবং বাইকটি রাস্তা থেকে সরান। স্থানীয়রা আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যান।
নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি মামলা করলে তা নেওয়া হবে। এরপর এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ