Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাবেক অতিরিক্ত আইজিপি খন্দকার সাহেব আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৫:১৮ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার দোসতিনা গ্রামের কৃতি সন্তান সাবেক অতিরিক্ত আইজিপি বীর মুক্তিযোদ্ধা খন্দকার সাহেব আলীর রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকালে উপজেলার খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে গার্ড অফ অনার প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ'র নেতৃত্বে পুলিশের একটি দল। গার্ড অফ অনার প্রদান শেষে মরহুমের কফিনে বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন ডিএমপির যুগ্ম কমিশনার খন্দকার নুরুন্নবী, ডিএমপির যুগ্ম কমিশনার মেহেদী হাসান, মাগুনার পুলিশ সুপার জহিরুল ইসলামের নেতৃত্বে মাগুরা জেলা পুলিশ।

বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ খামারপাড়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমানের ইমামতিতে নামাজের জানাযা শেষে দোসতিনা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীকোল ইউপি চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পুলিশ মহাপরিদর্শক মো. বেনজীর আহম্মেদ, ডিএমপি কমিশনার মো. শফিকুর রহমান, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম।
মরহুমের বড় ছেলে ডিএমপির যুগ্ম কমিশনার খন্দকার নুরুন্নবী জানান, রোববার বিকেল সাড়ে ৩ টার সময় তিনি রাজধানীর কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যা, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ