Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল মুক্তি পাচ্ছে ‘কাহানি টু : দুর্গা রানি সিং’

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাসপেন্স থ্রিলার চলচ্চিত্র ‘কাহানি টু : দুর্গা রানি সিং’  মুক্তি পাচ্ছে আগামীকাল। এই শুক্রবারে বলিউডের একমাত্র ফিল্ম এটি।  বাউন্ডস্ক্রিপ্ট মোশন পিকচার্স, এরোস ইন্টারন্যাশনাল এবং পেন ইন্ডিয়া লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ফিল্মটি। প্রযোজনা করেছেন সুজয় ঘোষ এবং জয়ন্তীলাল গাড়া। সুজয় ঘোষের পরিচালনায় প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালান, অর্জুন রামপাল, নায়শা খান্না, জুগল হানসরাজ, টোটা রায়চৌধুরী, খরাজ মুখার্জি এবং মানিনী চাধা। সঙ্গীত পরিচালনা করেছেন ক্লিন্টন সেরেজো। বিদ্যার আট বছরের মেয়ে মিনি অপহৃত হলে সে তাকে খুঁজতে বেরিয়ে দুর্ঘটনায় পড়ে কোমাটোস হয়ে পড়ে, পাশাপাশি এক পুলিশ অফিসার দুর্গা নামে এক খুনি নারীর খোঁজে বেরিয়ে বিদ্যার সঙ্গে তার যোগসূত্র পায়।
২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘কাহানি’র সিকুয়েল ‘কাহানি টু : দুর্গা রানি সিং’। পরিচালকের পরিকল্পনা ছিল এটি ২০১৩-তে মুক্তি দেবেন। তবে প্রযোজকদের সঙ্গে বনিবনা না হওয়ার কারণে এই বিলম্ব। এই সিরিজে আরও চলচ্চিত্র নির্মাণের সম্ভাবনা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ