Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় যাত্রীর মারধরে চালক নিহতের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৩:২৮ পিএম

ঢাকার আশুলিয়ায় ভাড়া নিয়ে তর্কের জেরে মারধরে আরিফ (২৬) নামে এক চালকের নিহত হওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (০২ আগস্ট) সন্ধ্যা ৬ টার সময় সাভারের আশুলিয়ার নরসিংহপুরের ইটখোলা বাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত আরিফ শেরপুর জেলার নালিতাবাড়ি থানার বেশগ্রিপাড়ার মোস্তফার ছেলে। তিনি গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন ও কিরণমালা পরিবহনের চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, কোনাবাড়ি থেকে কিরণমালা পরিবহনের বাস মিরপুরে যাওয়ার পথে নরসিংহপুর বাসস্ট্যান্ডে পৌছলে অজ্ঞাত এক যাত্রী ভাড়া না দিয়েই ইটখোলা বাসস্ট্যান্ডে নেমে পড়ে। এ ঘটনায় চালক ও যাত্রী তর্কে জড়িয়ে পড়েন। এ সময় যাত্রীসহ পথচারীরা বাস চালককে এলোপাথাড়ি মারধর করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাসের হেলপার খোকন বলেন, ভাড়া না দিয়ে নেমে গেলে ওই যাত্রী ক্ষিপ্ত হয়ে চালককে মারধর করে। পরে পথচারীরাও তাকে মারধর করেন। একপর্যায়ে অচেতন হয়ে পড়লে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার এসআই আল মামুন কবির বলেন, পুলিশ মারামারির খবর পেয়ে হাসপাতাল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রকৃত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ