Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর মোহনপুরে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৩:১৯ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল দুমড়েমুচড়ে ট্রাকটির নিচে চলে যায়। ঘটনাস্থল থেকে প্রায় কোয়ার্টার কিলোমিটার চলন্ত ট্রাকের নিচে ছিলেন মোটরসাইকেলসহ আরোহী।
সোমবার রাত ১০ টার সময় উপজেলা রাজশাহী-নওগাঁ মহাসড়কের সাঁকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে ট্রাকটি সইপাড়া মোড়ে রেখে চালকসহ তার লোকজন পালিয়ে যায়। মোহনপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানোর পর রাত ১২ টার সময় তিনি মারা যান।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, নিহত ব্যক্তির নাম মুনতাসির মামুন (৪০)। তিনি নওগাঁ জেলা মান্দা উপজেলার চক গোবিন্দপুর গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠান চাকুরী করতেন বলে জানা গেছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মুনতাসির মামুন নিজ বাড়ি থেকে মহাসড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। উপজেলার কেশরহাট পৌরসভার সাঁকোয়া এলাকায় পৌছলে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে একই দিক থেকে আসা ট্রাকের নিচে ঢুকে যায়।
প্রায় কোয়ার্টার কিলোমিটার চলন্ত ট্রাকের নিচে ছিলেন মোটরসাইকেলসহ নিহত মুনতাসির মামুন। খবর পেয়ে মোহনপুর থানা-পুলিশ ট্রাকটিকে জব্দ করছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ