Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরিজে ফিরতে বাংলাদেশের লক্ষ্য ১৩৬

বাংলাদেশ-জিম্বাবুয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ৭:০০ পিএম | আপডেট : ৭:০১ পিএম, ৩১ জুলাই, ২০২২

 

শুরু থেকেই চেপে ধরেছিলেন মোসাদ্দেক হোসেন। নিজের ক্যারিয়ারসেরা বোলিংয়ে কাঁপিয়ে দিয়েছেন এই অলরাউন্ডার। সেই ধাক্কা সামলে বাংলাদেশের বুকে কাঁপন ধরিয়ে ফিফটি তুলে নিয়েছেলিন আগের দিনের নায়ক সিকান্দার রাজা।

তবে তাকে থামিয়ে জিম্বাবুয়েকে অল্পে গুটিয়ে দিলেন মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টারকে ছক্কায় ওড়ানোর চেষ্টায় ধরা পড়লেন মুনিম শাহরিয়ারের হাতে।

আজ রোববার হারারে স্পোর্টস ক্লাবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৩৫ রানে থেমেছে ৮ উইকেট হারানো জিম্বাবুয়ে। সিরিজে সমতায় ফিরতে বাংলাদেশের সামনে ১৩৬ রানের লক্ষ্য।

স্বাগতিকদের হয়ে ৫৩ বলে দুই ছক্কা ও চারটি চারে সর্বোচ্চ ৬২ রানের ইনিংস খেলেছেন অভিজ্ঞ রাজা। দ্বিতীয় সেরা ইনিংস রায়ান বার্লের, ৩২। এর বাইরে দুই অঙ্কের দেখা পেয়েছেন কেবল লুক জঙ্গুয়ে। ১১ রানে অপরাজিত ছিলেন এই টেলএন্ডার।

বল হাতে বাংলাদেশের হয়ে ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন মোসাদ্দেক। এছাড়া একটি করে শিকার মুস্তাফিজ ও এই সিরিজেই অভিষিক্ত হাসান মাহমুদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক ক্রিকেট

১০ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ