Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় বিদ্যুৎ ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ২:২৩ পিএম

সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মাগুরা জেলা বিএনপির উদ্দ্যোগে ৩১ জুলাই রবিবার সকাল ১১ টায় জেলা বিএনপির ইসলামপুর পাড়া কার্যালয়ের সামনে এক প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ, বি, এম, ওবায়দুল ইসলাম।
উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে মাগুরা জেলা, মাগুরা সদর, মাগুরা পৌরসভা, মোহাম্মদপুর, শালিখা ও শ্রীপুর থানা এবং দক্ষিণ মাগুরা ইউনিটের বিএনপি ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহবায়ক আলী আহম্মদ, বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব আখতার হোসেন, বিগত নির্বাচনে মাগুরা ১ আসনের বিএনপি মনোনিত সংসদ সদস্য পদ প্রার্থী বিএনপি নেতা মনোয়ার হোসেন খান,যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, বিএনপি নেতা ফারুকুজ্জামান ফারুক, হাসান ইমাম সুজা,সাবেক থানা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, বিএনপি নেতা মিথুন রায় চৌধুরী, জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি ইমদাদুর রহমান,জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক বিউটি ফারহানা,জেলা যুবদলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম সম্পাদক মফিজুর রহমান,জেলা ছাত্র দলের সভাপতি আব্দুর রহিম। এছাড়া বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীসহ শ্রীপুর মহম্মদপুর, শালিখা উপজেলা বিএনপি নেত্রীবৃন্দ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সৈরাচারী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুইক রেন্টালের কুইকমানি পকেটে পোরায় জনগনকে এ দুর্ভোগের সম্মুখিন হতে হচ্ছে। আন্দোলনের মাধ্যমে এ সরকাকে হটাতে হবে। ভোটের অধিকার ফিরিয়ে এনে গনতান্ত্রীক সরকার প্রতিষ্টা করে দেশের মানুষের দুর্ভোগ থেকে বাঁচাতে হবে। তিনি নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের মাধ্যেমে নির্বাচন দাবি করে দলীয় নেতা কর্মীদের তীব্র আন্দোলন গড়ে তোলার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ