Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বসত ঘর থেকে ৭ টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

রাজবাড়ী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৫:০৪ পিএম

রাজবাড়ীতে একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে ৭ টি আগ্নেয়াস্ত্র ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (২৬ জুলাই ) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব ৮ ফরিদপুর কার্যালয়।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত সোমবার (২৫ জুলাই ) বিকেলে টহল ডিউটি করা কালীন সময়ে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পাংশা উপজেলার জীবননালা গ্রামে ইয়াছিন আলীর ছেলে মোঃ রাজ্জাক আলী মিয়া ও রাজ্জাক আলী মিয়ার ছেলে ইমরান মিয়া অবৈধ অস্ত্রের মজুদ ও কারবার করছেন। র‌্যাব সদস্যরা অভিযান চালালে তাদের উপস্থিতি টের পেয়ে রাজ্জাক আলী মিয়া ও তার ছেলে ইমরান মিয়া পালিয়ে যায়। তবে তাদের বসত ঘর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
র‌্যাব ৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযানে ২ টি দেশীয় তৈরি পাইপগান, ৪ টি ওয়ান শুটারগান, ১ টি রিভলবার ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে অস্ত্র আইনে পিতা-পুত্রের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে তারা এখনো গ্রেপ্তার হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ