Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে মধ্যরাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১ অস্ত্র গুলি উদ্ধার

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : বৃহস্পতিবার মধ্যরাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের মথুরাপুর এলাকায় দু’দল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ আজাদুর রহমান টোকন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার মকিমপুর গ্রামের আব্বাস ম-লের ছেলে ও দশ বছরের সাজাপ্রাপ্ত ফেরারি আসামি। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ওয়ানশুটার গান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে। 

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, যশোর-ঝিনাইদহ মহাসড়কের মথুরাপুর এলাকায় দু’দল সন্ত্রাসীর বন্দুকযুদ্ধ চলছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে পুলিশ ৫ রাউন্ড গুলিবর্ষণ করে সন্ত্রাসীদের ছত্রভঙ্গ করে দেয়। সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত হিসেবে এক ব্যক্তিকে উদ্ধার করে যশোর মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরও জানান, অজ্ঞাত হিসেবে উদ্ধার করে আনার পর দুপুরের দিকে তার পরিচয় সনাক্ত করা হয়েছে। নিহত টোকন গত ২৬ সেপ্টেম্বর বাঘারপাড়ায় ছিনতাইকালে আরও দুই সহযোগীসহ গণপিটুনির শিকার হয়। পরদিন পুলিশি হেফাজতে বাঘারপাড়া থেকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে সহযোগীরা বোমা ফাটিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে মধ্যরাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১ অস্ত্র গুলি উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ