Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনিরামপুরে কলেজছাত্রের আত্মহত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৬:০৯ পিএম

যশোরের মনিরামপুরে কলেজ পড়ুয়া রুহুল আমিন নামে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনরা বলছে, পারিবারিক আর্থিক অসচ্ছলতায় হতাশায় পড়ে আত্মহত্যা করেছেন তিনি। রবিবার (২৪ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে কলেজপড়–য়া রুহুল আমিনের নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার রাজগঞ্জ বাজার এলাকার নূর ইসলামের ছেলে। সে যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

স্বজনেরা জানান, রুহুল আমিন রাতে খেয়ে নিজের ঘরে ঘুমাতে যায়। সকাল সাড়ে ৯টার দিকে তার মা রহিমা বেগম খাবারের জন্য ছেলেকে ডাকতে গিয়ে দেখেন ওড়না ও গামছা জোড়া দিয়ে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাস দিয়ে ঝুলে আছেন রুহুল আমিন।
মনিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকী বলেন, রুহুল আমিন শহরে ছাত্রাবাসে থেকে লেখাপড়া করতেন। ঈদের আগে তিনি বাড়ি আসেন। টাকার অভাবে ছাত্রাবাসে ফিরতে পারছিলেন না। পারিবারিক আর্থিক অসচ্ছলতায় হতাশায় পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিন বাদ আসর তার দাফন হওয়ার কথা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ