Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা-মাওয়া মহাসড়কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

পদ্মাসেতু উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৩:৪৬ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা মাওয়া মহাসড়কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও আরো ৪জন গুরুত্বর আহত হয়েছে।
রবিবার(২৪ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়নের কেয়টখালী ডাক্তার রোড ঢাকা মাওয়া মহাসড়কে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
নিহতের পরিচয় এখনও সনাক্ত হয়নি। লাশ বর্তমানে হাসাড়া হাইওয়ে থানায় রয়েছে।
আহতরা হলেন, উপজেলার ষোলঘর এলাকার রিপন পালের স্ত্রী লিপি পাল(২৮), লক্ষন পালের স্ত্রী সীমা পাল(৩৫), কার্তিক পালের স্ত্রী বাসন্তি পাল(৪০), সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের নন্দনকোনা এলাকার অটো চালক ফারুক(৫০)। আহতদেরকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের কেয়টখালী ডাক্তার রোড় নাম স্থানে হাসাড়া হতে শ্রীনগর গামী অটোকে ঢাকা গামী মালবাহী কভার্ড ভ্যান নং-ঢাকা মেট্রো ন- ১৫-৭৩২৬ এর চালক ধাক্কা দিলে অটো দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ১জন নিহত ও অটোর চালকসহ আরো ৪ যাত্রী গুরুত্বর জখম হয়। সংবাদ পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের এসআই দুলাল জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। যানচলাচল স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ