Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:১২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ও
রোববার ভোর সাড়ে ৬ টার দিকে দুর্ঘটনার ওই দূর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন আব্দুল হাকিম (২৮) ও সাইফুল ইসলাম (৪১)।

জানা যায়, শনিবার রাত আড়াইটার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার চরহোসেনপুর নামক স্থানে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে ট্রাক থামিয়ে চালক ভেতরে ঘুমাচ্ছিল। এমন সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাক এসে থেমে থাকা ট্রাকটিকে জোরে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে থেমে থাকা ট্রাক চালক ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ ঘটনায় চালকের সহকারী মো. শাহিনকে (২২) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে রোববার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার হারুয়া বাসস্ট্যান্ড নামক স্থানে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস এবং ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় এবং চালক সাইফুল ইসলাম (৪১) ঘটনাস্থলেই মারা যান।

সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল হাকিমের বাড়ি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার
আরজিপাড়া গ্রামের মো. সরকার উদ্দিনের ছেলে। অন্যদিকে নিহত সাইফুল ইসলামের বাড়ি ময়মনসিংহ জেলার ধৌবাউড়া উপজেলার জিগাতলা গ্রামের আব্দুল বারেকের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ