Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে হেলপারের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ২:৩৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় বাসের চাপায় পিষ্ট হয়ে মো. রানা (৩৬) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সারে আটটার দিকে নাচনাপাড়া চৌরাস্তা এলাকায় বাসস্ট্যান্ডে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত রানা ঢাকার মিরপুর এলাকার আমাজাদ মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মোল্লা এন্টারপ্রাইজ নামের পরিবহনটি সকালে কুয়াকাটা থেকে ছেড়ে এসে কলাপাড়া বাস কাউন্টারে যাত্রী তোলার জন্য অবস্থান করছিল। এসময় ওই বাসের হেলপার রানা বাস থেকে নেমে কাউন্টারে যাবার চেষ্টা করছিলেন। কিন্তু চালক বাসটির চাকা ঘুরাতে গিয়ে তার নিচে পরে পিষ্ট হন হেলপার রানা। পরে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক রানাকে মৃত ঘোষনা করেন।
কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান,খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। তবে ঘাতক বাসটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেলপার

২৭ জানুয়ারি, ২০২২
৩০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ