Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সেই বাসের হেলপার গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর নর্দায় বেসরকারি ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধরের বাসচাপায় নিহতের ঘটনায় হেলপার মোহাম্মদ মাসুমকে গ্রেফতার করা হযেছে। গতকাল ঝালকাঠি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মামুন উপজেলার মাদবপাশা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।
গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠির নলছিটি থেকে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার পর সে ঝালকাঠি পালিয়ে গিয়েছিল। তবে, বাস চালককে এখনও গ্রেফতার করা যায়নি। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।
এর আগে গত বুধবার অফিস শেষে মোটরসাইকেলে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় যাচ্ছিলেন গোপাল সূত্রধর। প্রগতি সরণির যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে বারিধারা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই দুলাল সূত্রধর সড়ক পরিবহন আইনে গুলশান থানায় একটি মামলা করেন।
নিহত গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরের পাটগ্রামে। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে। তিনি ২০১১ থেকে ইন্ডিপেন্ডেন্ট টিভি এবং ২০১৪ থেকে ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেই বাসের হেলপার গ্রেফতার

৩০ জানুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ