Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে ট্রাক-চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত-১

পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৫:০৮ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালকসহ ২জন নিহত ও ১জন শিশু আহত হয়েছে। শুক্রবার সকাল ৮টায় জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি (ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন) বটতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহত শিশুর নাম জানা যায়নি।
নিহত ব্যক্তিরা হলেন, ভ্যানযাত্রী পাঁচবিবি উপজেলার খাসবাট্টা গ্রামের মৃত ছিমির উদ্দিনের পুত্র ইলিয়াস হোসেন (৭০) ও শিমুলতলী গ্রামের শ্রী ওপেন হাওলাদারের পুত্র ভ্যানচালক শ্রী জিতেন হাওলাদার (৬০)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, হিলি স্থলবন্দর থেকে জয়পুরহাটের দিকে ট্রাকটি যাওয়ার সময় অপরদিক থেকে আসা চার্জার ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে।

এসময় পাঁচবিবি ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইলিয়াস ও জিতেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে সান্থান্তর করলে দুপুরে সেখানে মৃত্যুবরণ করেন।
ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটিকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ