Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৯:১৩ পিএম

জেলার দুটি পৃথক স্থানে আজ সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।
এরমধ্যে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রাম এলাকায় আজ বিকেল ৪টায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হন।
এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক পালাতক রয়েছে।
নিহতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার জাজিয়ারা গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে সেলিম (২২), একই উপজেলার কুটি গ্রামের শুবলচন্দ্র বর্মনের ছেলে লক্ষ্মণ বর্মন (২৬)।
আহতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার সরাইল উপজেলার বিটঘর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. সাদেক (৪২) এবং অপরজন কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের যদুমিয়ার ছেলে ইউসুফ (৪০)।
মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামালউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাসসকে বলেন, দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে পিকআপটিকে জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
অপরদিকে আজ বেলা সাড়ে ১১টার দিকে বাসচাপায় আব্দুর রশিদ (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুর রশিদ চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের বাসিন্দা।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে তিনি বাসসকে জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে দাউদকান্দির বানিয়াপাড়া দরবার শরিফে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন আব্দুর রশিদ। এসময় নাওতলা এলাকায় ঢাকাগামী অজ্ঞাতনামা একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত রশিদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ