Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ২৪ ঘন্টার ব্যবধানে আরেক সড়ক দূর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৪:৪১ পিএম

মাত্র ২৪ ঘন্টার ব্যাবধানে বরিশালের আরেক মহাসড়কে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে ঝড়ল আরো পাঁচ প্রাণ। আহত হয়েছেন আরো ৫ জন। গাজীপুর থেকে বরিশাল হয়ে কুয়াকাটাগামী একটি মাইক্রোবাস বৃহস্পতিবার দুপুরে বরিশালÑফরিদপুর-ঢাকা মহাসড়কের উজিরপুরের নতুন শিকার এলাকায় দূর্ঘটনার শিকার হয়। মাইক্রোবাসটির সামনের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রন হারিয়ে বিপরিত দিক থেকে আসা মোল্লা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ওপর আছড়ে পড়লে ঘটনাস্থলই ৪ জন নিহত হয়। হাসপাতালে নেয়ার পরে আরো একজনের মৃত্যু ঘটছে।

নিহতরা হচ্ছেন, টাঙ্গাইলের মির্জাপুরের মোঃ নুুরুল আকন (৪৮), গাজীপুরের কোনাবাড়ীর রুহুল আমীন (৪৬), আবদুর রহমান (৪৫) ও মোঃ শহিদুল ইসলাম (৪০)। হাসপাতালে নেয়ার পরে অজ্ঞাত আরো একজনের মৃত্যু ঘটেছে।
দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসটির যাত্রীরা পদ্মা সেতু ও কুয়াকাটা ভ্রমনের লক্ষে বৃহস্পতিবার সকালে গাজীপুর থেকে রওয়ানা হয়েছিলেন। পদ্মা সেতু দেখে কুয়াকাটা যাবার পথে ভাড়ায় চালিত মাইক্রোবাসটির সামনের চাকা ফেটে বরিশাল মহানগরী থেকে প্রায় ২৫ কিলোমিটার উত্তরে দূর্ঘটনার কবলে পরে।
উজির থানার ওসি সাংবাদিকদের জানান, অত্যন্ত দ্রুত গতি সম্পন্ন মাইক্রোবাসটির সামনের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রন হারিয়ে বিপরিত দিক থেকে আসা মোল্লা পরিবহনের বাসটির ওপর আছড়ে পরে। ফলে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। হতাহতরা সকলেই নিকট আত্মীয় বলে জানা গেছে।
নিহতদের লাশ উজিরপুর উপেজলা হাসপাতালে নেয়ার পরে চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরে ময়না তদন্তে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠান হয়েছে। মইক্রোবাসটির আহত অপর ৬ যাত্রীকে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে সেখানেও একজনের মৃতু হয়। অপর ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
উল্লেখ্য, বৃহস্পতিবারের দূর্ঘটনার মাত্র ২৪ ঘন্টা আগেই বরিশালÑকুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জে একটি যাত্রীবাহী বাস বিপরিত দিক থেকে আসা ইজিবাইকের ওপর উঠে গেলে এক শিশু সহ ৬ জন নিহত হয়। এরমধ্যেই একই পরিবারের ৪ জন সদস্য রয়েছেন। ২১-৭-২০২২.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ