Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৭:৩৪ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ২১ জুলাই, ২০২২

কুমিল্লা-সিলেট মহাসড়কে দেবিদ্বারে পৃথক দুই সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল উপজেলার ইষ্টগ্রাম ও ইউছুফপুর এলাকায় ওই দু’টি দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই সিএনজি ও পিকআপ ভ্যান চালক পালিয়ে যায়।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে দেবিদ্বার উপজেলার ইষ্টগ্রাম এলাকায় সিলেটগামী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-৫২৭৭) ব্রাক্ষণবাড়িয়া একটি সিএনজি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সা চালক ও ৪ যাত্রী আহত হয়েছে। ওই সময় ঘটনাস্থলেই ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার জাজিয়ারা গ্রামের কুদ্দুস মিয়ার পুত্র সেলিম মিয়া (২২) মারা যায়। স্থানীয়রা বাকি ৩ জনকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার কুটি গ্রামের শুবলচন্দ্র বর্মনের পুত্র লক্ষন বর্মনকে (৪০) মৃত ঘোষণা করেন।
অপর দিকে বৃহস্পতিবার দুপুর আড়াইটায় উপজেলার ইউছুফপুর বাসস্ট্যান্ডে একটি মালবাহী ট্রাককে পেছন দিকে থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ট্রাকটি উল্টে যায়। ওই সময় ঘটনাস্থলেই ট্রাকের হেলপার বিপ্লব মিয়া (২৫) মারা যায়। সে নীলফামারী জেলার কচুকাটা গ্রামের মোস্তফা কামালের ছেলে।
মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দৈনিক ইনকিলাবকে জানান, আমরা দূর্ঘটনার সংবাদ পেয়ে মরদেহগুলো উদ্ধার এবং ট্রাক, পিকআপ ও সিএনজি আটক করি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ