Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১০:৩৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। মুমূর্ষু অবস্থায় ৩ জনকে ঢাকা পাঠানো হয়েছে। আজ বুধবার বিকালে নাসিরনগর-সরাইল সড়কে ধনকুড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, বুধবার বিকালে দাঁতমন্ডল গ্রাম থেকে অটোরিকশা যোগে নাসিরনগর সদরে আসার পথে ধনকুড়া গ্রামের মধ্যবর্তী স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর অটোরিকশাকে ধাক্কা দেয়। সাথে সাথেই অটোরিকশাটি উল্টে খালে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে আলী শাহ (৬৩) এবং আহত করিম শাহকে (৫৫) জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে মারা যায়। এসময় দাতঁমন্ডল গ্রামের একেই পরিবারের তিন জন আহত হয়।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন যান।
গুরুতর আহত মো. মাইনুদ্দিন, মো. মাহফুর মিয়া, মো. করিম শাহ ও মারিয়া জান্নাতকে ঢাকায় প্রেরণ করা হয়েছে ।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে এবং দুই জন নিহত হওয়ার সংবাদ পেয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ