Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কোচের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০৭ পিএম

দিনাজপুর সদরের জালিয়াপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের (কোচের) ধাক্কায় একজন স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে বাইসাইকেল চালিয়ে কর্মস্হল শিক্ষা প্রতিষ্ঠানে যাবার সময় দুর্ঘটনার শিকার হন তিনি।

নিহত শিক্ষক নুর জামাল (৫৩) দিনাজপুর জেলা সদরের ওমরপাইল গ্রামের মৃত ছলিম চেয়ারম্যানের ছেলে। তিনি পাঁচবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে কর্মরত।

পরিবারের স্বজনরা জানান, বাই সাইকেল চালিয়ে কর্মস্হল পাঁচবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাবার সময় বাড়ীর পাশে জালিয়াপাড়া এলাকায় কোচের ধাক্কায় দুর্ঘটনাস্হলে নিহত হয়েছেন। দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে কোচটি। দুর্ঘটনায় ক্ষুদ্ধ এলাকাবাসি ঘন্টাব্যাপি দিনাজপুর ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। এতে আটকা পড়ে শতশত যানবাহন।

কোতয়ালী থানার সহকারি উপ পরিদর্শক ননী গোপাল জানান, লাশ উদ্ধারসহ অবরুদ্ধ সড়ক সচল করেছেন তারা। ঘন্টা খানেক স্বাভাবিক অবস্হায় ফিরে যানবাহন চলাচল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ