Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে শিক্ষার্থী শিহাব হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-৩

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৬:১৬ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র শাহরিয়ার রহমান শিহাব (১৫) হত্যার রহস্য উদঘাটনের পর ৩ ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (২০ জুলাই) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংকালে এ তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি জানান, টাকা আদায়ের উদ্দেশ্যে শিহাবকে অপহরণ করে ঘাতকরা। তবে শিহাবের অভিভাবকের কাছে টাকা দাবী করার আগেই প্রতিকুল পরিস্থিতিতে পরে শিহাবকে হত্যা করে তিস্তা নদীতে ফেলে দেয় তারা। প্রযুক্তির সাহায্যে নানা তথ্য উপাত্ত সংগ্রহ করে মঙ্গলবার (১৯ জুলাই) রাতে ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করে এবং শিহাবের মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এরা হলেন উপজেলার শান্তিরাম গ্রামের আতাউর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক, মনজু মিয়ার ছেলে জিন্নাহ ও ফরিদুল ইসলামের ছেলে বাদশা। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক প্রেস কনফারেন্সে অপহরণ ও হত্যা ঘটনার বর্ননা দেন পুলিশ সুপার।
এর আগে গত ১৪ জুলাই রাতে নিখোঁজ হন সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব বেলকা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ি আনিছুর রহমানের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র শাহরিয়ার রহমান শিহাব। গভীর রাতেও ছেলে বাড়িতে না ফেরায় সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ছেলের সন্ধান চেয়ে সুন্দরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন শিহাবের বাবা আনিছুর। পরদিন ১৫ জুলাই বিকালে উপজেলার লালচামার খেয়াঘাট এলাকায় তিস্তা নদী থেকে শিহাবের মরদেহ উদ্ধার করে পুলিশ। বিকালে গ্রেফতারকৃতদের আদালতে নেয়ো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ