Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফকিরহাটে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ যাত্রী আহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৩:১৫ পিএম

বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট কানারপুকুর নামক স্থানে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে উভয় বাসের নারী ও শিশুসহ ৩০ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর।
ফকিরহাট মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান জানান, আজ মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মুহিত মুস্তাকিম পর্যটক পরিবহন কানারপুকুর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা সেতু ডিলাক্স পরিবহনের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় বাসের ৮ জন শিশু ও ১০ জন নারীসহ ৩০ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহ্ মো. মহিবুল্লাহ জানান, আহতদের ৪ জনের অবস্থা আশংকাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, পিরোজপুরের সাবিত হোসেন (৩), সজিব শেখ (১১), মুন্নি বেগম (৩০), রফিকুল ইসলাম (২৫), মীম খাতুন (৫), তামিম (৬), রামপালের সবুজ (২৫), মোড়লগঞ্জের শাহজামাল (৩৫), পিরোজপুরের মিনারা বেগম (৫০), জেসমিন বেগম (৫৫), খুলনার শাহানাজ বেগম (৪০), গোপালগঞ্জের তিতাস (২০), পিরোজপুরের মুনসুর শেখ (৬৫), খুলনার জীবেস্বর (৪০) সহ মোট ৩০জন আহত হয়েছে।
এদিকে দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ২ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বাস দুটিকে জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ