Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চতুর্থ বিয়ে করলেন জেনিফার লোপেজ

২০ বছর ধরে প্রেম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

বিয়ে করলেন হলিউড অভিনেত্রী ও জনপ্রিয় গায়িকা জেনিফার লোপেজ। পাত্র হচ্ছেন অভিনেতা বেন অ্যাফ্লেক। ৫২ বছর বয়সী জেনিফার গত ২০ বছর ধরে ৪৯ বছর বয়সী বেনের সাথে প্রেমের সম্পর্কে ছিলেন। দু’জনের বিয়ে হল লাস ভেগাসে। যদিও ২০ বছর তাদের একটানা প্রেম ছিল না। মাঝখানে দীর্ঘ সময় ছিল বিচ্ছেদ। গত বছর ফের সম্পর্ক ফেরেন তারা।
বিয়ের পর নিজের পদবী বদলে ফেলেছেন জেনিফার। জেনিফার লোপেজ থেকে তিনি হয়েছেন জেনিফার অ্যাফ্লেক। ২০০২ সালে বাগদান হয় তাদের, আবার প্রায় এক বছর পরে বাগদান বাতিল করেন তারা। বিচ্ছেদের পর জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক নিজের নিজের রাস্তায় হাঁটেন। এরপর দু’জনে জীবনে খুঁজে নেন অন্য মনের মানুষ। বিয়ে করেন এবং তাদের সন্তান হয়। গত বছর দু’জনের আবার দেখা হয় এবং এপ্রিলে আবার বাগদান হয়। হেয়ারস্টাইলিস্ট ক্রিস অ্যাপলটাউন, জেনিফারের ঘনিষ্ঠ বন্ধু, ইনস্টাগ্রামে জেলোর ব্রাইডাল লুকটি শেয়ার করেছেন।
জেনিফার লোপেজের একটি সাধারণ সাদা বিবাহের গাউনে ঘুরে বেড়ানোর একটি ভিডিও শেয়ার করেছেন ক্রিস অ্যাপলটাউন এবং লিখেছেন, ‘বিয়ের আগে শেষ মুহূর্তের অনুভূতি...’ ভিডিওতে, ক্রিস জেনিফারকে জিজ্ঞাসা করেন, কেমন অনুভব করছেন। যার উত্তরে জেনিফার বলেন, ‘অদ্ভূত অনুভূতি।’ বিয়ের পোশাক নিয়ে জেনিফার বলেন যে, এই পোশাকটি তিনি অনেকদিন ধরে রেখে দিয়েছেন। বিয়ের দিনে পরার জন্য এটা অনেক দিন রেখে দিয়েছিলেন। শেষ পর্যন্ত এল সেই মুহূর্ত।
পিপল ম্যাগাজিন-এ জানানো হয়েছে, জেনিফার এবং বেন একটি সংবাদপত্রে তাদের বিয়ের ঘোষণা করেছিলেন। শনিবার গভীর রাতে দু’জনে একটি চ্যাপেলে বিয়ে করেন। দ্য লস অ্যাঞ্জেলেস টাইমসের খবর, জেনিফার লোপেজ নিউজলেটারে লিখেছেন, ‘প্রেম খুব সুন্দর। ভালবাসা পেতে গেলে ধৈর্য প্রয়োজন। ২০ বছর ধরে সেই অপক্ষা চলছে। ঠিক যা আমরা চেয়েছিলাম।’ জেনিফার নিজেকে ‘মিসেস জেনিফার লিন অ্যাফ্লেক’ বলে সম্বোধন করেছেন।
জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক তাদের প্রথম বাগদান ভাঙার ১৯ বছর পর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ২০০২ সালে গিগলি সিনেমার সেটে প্রথম দেখা হয় জেনিফার ও বেনের। ২০০৩ সালে বাগদান করেছিলেন, বিয়ের তারিখ নির্দিষ্ট হওয়ার পরও সম্পর্ক ভেঙে ফেলেন তারা দুজন। এই ১৯ বছরে জেনিফার লোপেজ বেশ কয়েকবার বাগদান করেছেন। ২০০৪ সালে গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন তিনি। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ ঘটে। সেখানে তাদের দুটি সন্তানও রয়েছে। বেনের সাথে জেনিফারের এটি চতুর্থ বিয়ে। এদিকে বেন ২০০৫ সালে অভিনেত্রী জেনিফার গার্নারকে বিয়ে করেন। তাদের একসাথে ৩টি সন্তান রয়েছে। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে। সূত্র : পিপল ম্যাগাজিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেনিফার লোপেজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ