Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হঠাৎ জেনিফার লোপেজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের সব পোস্ট উধাও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১১:৪৭ এএম

হলিউডের পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টগুলো কালো রঙে ছেয়ে গেছে। কোনো ধরনের ব্যাখ্যা ছাড়াই ফেইসবুক, টুইটার ও টিকটকে এই তারকার অ্যাকাউন্টগুলোতে যেন অন্ধকার নেমে এসেছে। শুধু তাই নয়, এই তারকার ইন্সটাগ্রামের সকল পোস্ট আচমকাই মুছে দেওয়া হয়েছে। এমনকি প্রোফাইল পিকচারও কালো রঙের একটি ছবি দিয়ে প্রতিস্থাপিত হয়েছে।

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইলের প্রতিবেদন থেকে জানা যায়, ইনস্টাগ্রামে জেনিফার লোপেজের ‘জেএলও’ অ্যাকাউন্টের ফলোয়ার ২২৬ মিলিয়ন। গত মঙ্গলবার থেকে সেখানে কোনো পোস্ট নেই; প্রোফাইল ছবির জায়গায় দেখা যাচ্ছে শুধু কালো রঙের বৃত্ত। টুইটারে লোপেজের ফলোয়ার ৪৫ দশমিক ৫ মিলিয়ন; টিকটকে ১৫ দশমিক ৪ মিলিয়ন। ওই দুই অ্যাকাউন্টেরও প্রোফাইল ছবিতে শুধু কালো রঙ, কোনো ছবি নেই। তবে পুরোনো পোস্টগুলো আছে। আর ৬০ মিলিয়ন ফলোয়ারের ফেইসবুক অ্যাকাউন্টে কভার ফটো এবং প্রোফাইল পিকচারের জায়গায় কালো প্রেক্ষাপটে কেবল জেনিফার লোপেজের নাম দেখা যাচ্ছে। ‘জেএলও’ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে গত মঙ্গলবার থেকে কোনো পোস্ট নেই।

যদিও জেনিফার লোপেজের প্রতিনিধি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে অতীতে বিভিন্ন তারকা ও সঙ্গীতশিল্পী অ্যালবামের মতো বড় ঘোষণার আগে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সবকিছু মুছে দিয়েছিলেন। তাই ধারণা করা হচ্ছে এবারও এমন কিছু ঘটতে যাচ্ছে।

বর্তমানে লোপেজ ব্যস্ত আছেন সিনেমার কাজে। রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমা ‘ম্যারি মি’তে তিনি অভিনেতা ওয়েন উইলসনের সঙ্গে অভিনয় করছেন। এ ছাড়া ডিসেম্বরে তাকে ‘শটগান ওয়েডিং’ সিনেমাতেও দেখা যাবে। নেটফ্লিক্স ও নিজের ন্যুয়োরিকান প্রোডাকশনের ব্যানারে ‘দ্য মাদার’ সিনেমায় আততায়ীর ভূমিকায় ধরা দিচ্ছেন লোপেজ, এ ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

এছাড়া লোপেজের সর্বশেষ স্টুডিও অ্যালবাম ‘এ. কে’ মুক্তি পেয়েছিল প্রায় আট বছর আগে। ২০২০ সালে কলাম্বিয়ান তারকা শিল্পী শাকিরার সঙ্গে ‘সুপারবোল হাফটাইম’ শোতে অংশ নেন তিনি। ওই শো এর ওপর ভিত্তি করে নির্মিত ডকুমেন্টারি ‘ফিচার হাফটাইম’ চলতি বছরের শুরুতে নেটফ্লিক্সে মুক্তি পায়।

এদিকে এই গ্রীষ্মেই জেনিফার লোপেজ বিয়ে করেছেন অভিনেতা-পরিচালক বেন অ্যাফ্লেককে, যার সঙ্গে সম্পর্কের শুরুটা হয়েছিল সেই ২০০০ সালে। ২০০৩ সালে লোপেজ ও অ্যাফ্লেকের বাগদানও হয়েছিল, তবে পরের বছর তা ভেঙে যায়। সেই বিচ্ছেদের ১৮ বছর পর একই প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন লোপেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেনিফার লোপেজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ