Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরগুনায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৭

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১২:০৮ পিএম

বরগুনার আমতলী- পটুয়াখালী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে বাস যাত্রী রিয়াদ (৩০) নিহত ও অপর ৭ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, শনিবার রাতে ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা রাজিব পরিবহন নামে (ঢাকা মেট্রো- ব- ১৫- ৮১৭৫) একটি যাত্রীবাহী পরিবহন বাসটি আজ রবিবার সকাল অনুমান সাড়ে ৭টার দিকে ওই মহাসড়কের ব্রিকফিল্ড নামক স্থানে পৌছলে আমতলী থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহি খালি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-১১৫৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই পরিবহন বাসে থাকা ৮ যাত্রী গুরুতর আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত ৮ জনের প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা গুরুতর হওয়ায় আহত রোগীদের পটুয়াখালী ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে বসেই গুরুতর আহত যাত্রী রিয়াদ মারা যায়। নিহত রিয়াদের বাড়ী গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামে। তবে তার পিতার নাম জানা যায়নি বলে পুলিশ জানায়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক বাস ও ট্রাক আটক করে থানায় নিয়ে আসলেও উভয় গাড়ীর চালক ও হেলপাররা পালিয়ে গেছে।

এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা প্রক্রিয়াধীন বলে থানা সূত্রে জানা গেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, আমতলীতে সড়ক দূর্ঘটনায় এক বাস যাত্রী নিহত ও সাত জন গুরুতর আহত হয়েছে। ঘাতক বাস ও ট্রাক দুটি আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ