Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৭

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইলের ঘাটাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ও সাতক্ষীরায় বাসের ধাক্কায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ৭ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানায়, টাঙ্গাইলের ঘাটাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। জানা যায়, গতকাল রোববার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের আঠারদানা নামক স্থানে মধুপুর থেকে রড ভর্তি ট্রাক এলেঙ্গা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা পাথর ভর্তি একটি  ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক দুটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় শফিকুল ইসলাম (৩২) নামে এক ট্রাক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। সে ঘাটাইল উপজেলার রামজীবনপুর গ্রামের শামসুর রহমানের ছেলে। দুর্ঘটনায় আহত অপর তিন জনকে কালিহাতী হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে জানায়, সাতক্ষীরায় ঢাকাগামী যাত্রীবাহী পরিবহনের ধাক্কায় আল মামুন নামে (১৯) এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। গতকাল রোববার বেলা ১১টার দিকে সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মামুন সদর উপজেলার বাবুলিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। জানা যায়, আল মামুন সড়কের পাশে দাঁড়িয়ে ভ্যানে ধান তুলছিল। এ সময় সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কে লাইন পরিবহনের একটি কোচ তাকে ধাক্কা দেয়। এতে আল মামুনসহ পাঁচজন আহত হয়। আহতদের তাৎক্ষণিক সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে আল মামুনের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ