Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় গৃহবধু নিহত : দুই ছেলেসহ আহত-৩

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৮:২৯ পিএম

ফটিকছড়িতে বাপের বাড়ী থেকে শ্বশুর বাড়িতে যাবার সময় মিনিট্রাক-সিএনজি মূখোমূখি সংঘর্ষে এক গৃহবধূ নিহত এবং দু'ছেলেসহ ৩ শিশু মারাত্মকভাবে আহত হয়েছে। শনিবার (১৬/০৭/২০২২) সকাল সাড়ে ৭টায় ফটিকছড়ি-হেঁয়াকো মহাসড়কের ভূজপুর কোটবাডিয়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ফটিকছড়ির পাইন্দং ফয়েজ আহমদ সওদাগর বাড়ির নুরুল আলমের মেয়ে শারমিন আক্তার (২৬) শনিবার সকালে তার ছেলে মোবারক হোসেন (৯) ও মিনহাজ হোসেন (৭) এবং বোনের মেয়ে চম্পাকলি (১১) কে নিয়ে সিএনজি যোগে বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি নারায়ণহাট ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান সিকদার বাড়ী যাবার পথে মির্জাহাটের দক্ষিণে ভূজপুর কোটবাডিয়া এলাকায় একটি মিনিট্রাকের মূখোমূখি সড়ক দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলেই গৃহবধু শারমিন নিহত এবং সাথে থাকা দু'ছেলে মোবারক-মিনহাজ ও বোনের মেয়ে চম্পা মারাত্মকভাবে আহত হয়। আহত তিন শিশুকে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সাংবাদিক কাউছার সিকদার জানান, নিহত শারমিনের স্বামী আবু তৈয়ব একজন কৃষক। আহতরা বর্তমানে আশংকামুক্ত হলেও মায়ের মৃত্যুর খবর জানে না। পুলিশ ঘাতক ট্রাক চালককে আটক করেছে। এ মর্মান্তিক দুর্ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ