Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ঃ আহত ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১১:৫২ এএম

বগুড়ার কাহালু উপজেলার দরগাহাটের নিকট কালারপুর এলাকায় বগুড়া অভিমুখি একটি প্রাইভেট কারের সাথে নওগাঁ অভিমুখি একটি পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের ৩ জন যাত্রী নিহত হন । গুরুতর আহত হন দুজন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় আরো ১জন মারা যান। নিহতরা হলেন, টগর আলী (৩০), তানসেন (৬০) ও আব্দুর রহমান (৩৫) । তবে প্রাইভেট কারের চালকের নাম জানা যায়নি।

কাহালু থানার ওসি আম্বার হোসেন ও কাহালু ফায়ার স্টেশনের ওয়ার হাউজ ইনেসপেক্টর রুবেল রানা জানান, শনিবার সকাল আনুমানিক সোয়া ৮টায় বগুড়া থেকে নওগাঁ অভিমুখি একটি পিকআপ ভ্যান কাহালু উপজেলার ক্যালারপুকুর নামক স্থানে পৌছিলে বিপরিত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট্ কারের ৩জন মারা যান। এ সময় ২জন গুরুতর আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় আরো ১জন মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ