Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১০:৪১ এএম

পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে। নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার জালাপুর গ্রামের রুস্তম আলীর ছেলে জুয়েল (৩০), রবি চানের ছেলে সুরুজ্জামান (৩৯) ও অপরজন উভয়ের চাচা জুরান মোল্লার ছেলে মতিন (৬০)। নিহতরা একই পরিবারের আপন চাচা ভাতিজা।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যায় একই পরিবারের ৩ জন মোটরসাইকেলে করে সিরাজগঞ্জের শাহজাদপুরের দিকে যাচ্ছিল। এ সময় পাবনার ছোট পাথাইল হাট নামক স্থানে একটি অটোভ্যানের সাথে ধাক্কা লেগে রাস্তায় ছেঁচড়ে গেলে বিপরীত দিক থেকে একটি পিকআপ ভ্যান এসে তাদের ওপর চাপা দিলে মতিন ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা জুয়েল ও সুরুজ্জামানকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা মারা যায়।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মৃতদেহ রাতেই পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ