Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ২ সন্তান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ১০:২৫ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসচাপায় এক দম্পতি নিহত হয়েছেন। আহত হয়েছেন তাদের এক ছেলে ও এক মেয়ে।

বুধবার (১৩ জুলাই) রাত ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বাড়াইর গ্রামের ইদ্রিস মিয়া (৫০) ও তার স্ত্রী লুৎফা বেগম (৪২)। তাদের দুই সন্তানকে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওই এলাকার স্থানীয় ইউপি সদস্য আবাদ মিয়া জানান, একটি গাড়িতে একই পরিবারের ৪ সদস্য কাবিলা বাসস্ট্যান্ড এলাকায় নামে। তারা রাস্তার দক্ষিণ পাশ থেকে উত্তর পাশে যাওয়ার পথে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেসের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে লুৎফা বেগম ও হাসপাতালে নেওয়ার পথে স্বামী ইদ্রিস মিয়ার মৃত্যু হয়। তাদের দুই সন্তানের মধ্যে মেয়েটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপপরিদর্শক (এসআই) আবদুল রহমান ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘দুর্ঘটনার পর লুৎফা ও তার স্বামীকে হাসপাতালে নেওয়ার পথে তারা স্বামী-স্ত্রী দুজনেই মারা যায়। আমরা বাসচালক আবদুর রহমানকে আটক করেছি। বাসটিও আমাদের হেফাজতে রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ