Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলালিংক ও ল্যাব এইড হাসপাতালের মাঝে চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৪:৩৮ পিএম

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল পরিষেবা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি ল্যাব এইড স্পেশালাইজড হসপিটাল এবং ল্যাব এইড ক্যান্সার হসপিটাল ও সুপার স্পেশালিটি সেন্টারের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। বাংলালিংক এর অরেঞ্জ ক্লাব সদস্যদের ল্যাব এইডের স্বাস্থ্যসেবায় বিশেষ ছাড় সুবিধার জন্য এই চুক্তি স্বাক্ষর হয়। বাংলালিংক-এর চিফ হিউমেন রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ এবং ল্যাব এইডের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট অমিতাভ ভট্টাচার্য নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ডিরেক্টর রফিক আহমেদ, বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান, বাংলালিংক-এর হেড অব প্রপার্টিজ অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার মোহাম্মদ মুজতবা সিরাজ, বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, ল্যাব এইডের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার (সেলস) মোহাম্মদ এরশাদুল হক, ল্যাব এইডের অ্যাসিস্টেন্ট ম্যানেজার (কর্পোরেট মার্কেটিং) মোঃ আল হাসিব এবং ল্যাব এইডের ডেপুটি ম্যানেজার অ্যান্ড ইনচার্জ (হেলথ চেকআপ অ্যান্ড কর্পোরেট সার্ভিসেস) মোঃ জাহিদুর রহমান।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ল্যাব এইড স্পেশালাইজড হসপিটাল এবং ল্যাব এইড ক্যান্সার হসপিটাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টার উভয় ক্ষেত্রেই প্যাথলজিকাল এবং বায়োকেমিস্ট্রি টেস্টের ক্ষেত্রে ২০% এবং এক্স-রে, সিটি স্ক্যান, এমআরআই, আল্ট্রাসনোগ্রাম, ইসিজি, ইকো এবং ইটিটি টেস্টের উপর ১০% ছাড় পাবেন। এই ছাড় ল্যাব এইড কার্ডিয়াক হসপিটাল অথবা ল্যাব এইড হসপিটালে ভর্তি রোগীদের জন্য প্রযোজ্য নয়। তবে ল্যাব এইড কার্ডিয়াক হসপিটাল অথবা ল্যাব এইড স্পেশালাইজড হসপিটালে রোগীদের ভর্তি থাকাকালীন বেড চার্জে ১০% ছাড় পাওয়া যাবে।

ছাড় প্রাপ্তির জন্য গ্রাহকদের ল্যাব এইড স্পেশালাইজড হসপিটালের ক্ষেত্রে “BLLAID” এবং ল্যাব এইড ক্যান্সার হসপিটাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টারের ক্ষেত্রে “BLLCH” টাইপ করে 2012 নম্বরে বার্তা পাঠাতে হবে। এই সুবিধা ২০ জুলাই, ২০২৩ সাল পর্যন্ত প্রযোজ্য।

বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোর্শেদ বলেন, “বাংলালিংক গ্রাহকদের দ্রুততম ফোর জি ইন্টারনেটের মাধ্যমে সেবা প্রদান করতে বদ্ধপরিকর। অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য বাংলালিংক বিভিন্ন স্বাস্থ্যসেবা ও লাইফস্টাইল ছাড় সুবিধা দিয়ে আসছে। গ্রাহকরা আমাদের সেবার মান বৃদ্ধিতে অনুপ্রেরণা যোগান। ল্যাব এইড হাসপাতালে ছাড় সুবিধা গ্রাহকদের উন্নত স্বাস্থ্যসেবা পেতে সাহায্য করবে বলে আমাদের বিশ্বাস।”

ভবিষ্যতে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য আরও বাড়তি সুবিধা নিয়ে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ