Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ৮:৫০ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলার ভাইয়ারদিঘীর পাড় এলাকায় বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ছয় জন নিহত হয়েছেন। সোমবার (১১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় অংশে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম চৌধুরী।
তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের পর একটি বাস উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ছয় জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে পাঁচ জন সিএনজির ও একজন বাসের যাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়াও বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালাচ্ছে।
নিহত ৬ জনের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রেজাউল করিম রফিক। তিনি পটিয়া উপজেলার কচুয়া ইউনিয়নের মুন্সিরহাট এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। আরেকজন হলেন- সিএনজি চালক ইসমাইল। তিনিও একই উপজেলার হাবিলাস ইউনিয়নের ফোলাইন গ্রামের নবাব মিয়ার ছেলে।
পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে চন্দনাইশ উপজেলা থেকে পটিয়ার দিকে আসছিল। আর বাসটি কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে যাওয়ার পথে অটোরিকশাকে ধাক্কা দিয়ে সড়কের পাশে উল্টে যায়। দুর্ঘটনার পর শাহ আলম (৪০) ও সুখী আক্তার (২৯) নামে আহত দুই বাসযাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফায়ার সার্ভিসের টিম লিডার প্রদীপ ত্রিপুরা গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে নিহতদের মধ্যে চারজন পুরুষ, একজন নারী। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। আর আহত এক বাস যাত্রীকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে নিহত যাত্রী পুরুষ নাকি নারী তা এখনও জানা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ