Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফকিরহাটে বাসের ধাক্কায় মিল্কভিটা কর্মী নিহত

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১১:৩০ পিএম

বাগেরহাটের ফকিরহাটে বাসের ধাক্কায় আবুল কালাম শেখ (৩৫) নামে এক মিল্কভিটা কর্মী নিহত হ‌য়ে‌ছে। শুক্রবার (৮জুন) বিকালে ঢাকা - খুলনা মহাসড়কে ফ‌কিরহাট উপজেলার পাগলা-শ্যামনগর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এসময় আরেক মোটরসাইকেল আরোহী মিলন শিকদার (৩৫) আহত হ‌য়ে‌ছে।

নিহত আবুল কালাম শেখ গোপালগঞ্জ জেলার ব্যাংকপাড়া এলাকার মুনসুর শেখের ছেলে এবং আহত মিলন শিকদার একই জেলার মোহাম্মদ পাড়ার নাজির শিকদারের পুত্র।

প্রত্যক্ষদর্শী জামাল শেখ ও নিহতের ভাই মন্টু শেখ জানান, দুগ্ধ প্রক্রিয়াজাত কোম্পানী মিল্কভিটার টেকেরহাট শাখার কর্মী আবুল কালাম শেখ মোটরসাইকেল যোগে প্রতিবেশিকে নিয়ে খুলনা যাচ্ছিলেন। ঘটনাস্থ‌লে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী বাস পিছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে মটরসাইকেলটি ছিটকে পাশে থাকা গাছের সাথে ধাক্কা লা‌গে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চি‌কৎসক মিল্কভিটা কর্মী মোটরসাইকেল চালক আবুল কালাম শেখকে মৃত ঘোষণা করেন। অপর আরোহী মিলন শিকদার গুরুতর আহত হওয়ায় তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রত্যয় দাস জানান, দুর্ঘটনার পর হাসপাতালে পৌঁছানোর আগেই একজন মারা গেছে। তার মাথায় গুরুতর আঘাত লাগায় সাথে সাথে মৃত্যু হয়। অপর ব্যক্তির পা ভেঙে গিয়েছে এবং মাথায় ও বুকে আঘাত লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে গোপালগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান দুর্ঘটনায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুতগামী মটরসাইকেল ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। বাসটি শনাক্ত করার চেষ্টা চল‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ