Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় বলাগঞ্জের আব্দুল খালিকের মৃত্যু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১০:৪৮ এএম

সিলেটের ওসমানীনগরের শেষ সীমানা ঢাকা-সিলেট মহাসড়কের রসিদপুরের পাশে মটরসাইকেল আরোহী বালাগঞ্জের আব্দুল খালিকের (৫০) সড়ক দুর্ঘটনায় মারা যান। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে। আব্দুল খালিক বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের নসিরপুর গ্রামের মৃত তৈমুছ উল্লার পুত্র।
নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে একই গ্রামের মিন্টু দাসের পুত্র সান্টু দাস সিলেট থেকে মটর সাইকেল চালিয়ে আসছিলেন। তার সাইকেলে পিছনে বসা ছিল আব্দুল খালিক। মটর সাইকেল রসিদপুর এরিয়া আসলে একটি গর্তে পড়ে গেলে আব্দুল গাড়ি থেকে সিটকে পড়েন। এ সময় তার মাথায় প্রচন্ড আঘাত পান। আহত হন সাইকেল চালক সান্টু দাসও। তাদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার থাকে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা যাওয়ার পথে আব্দুল খালিক মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের ভাতিজা সায়েস্তা মিয়া বলেন, আজ মঙ্গলবার (২৮ জুন) বেলা ২ টায় নিহতের গ্রামের বাড়ি জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ