Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈল কুলিক নদী থেকে অজ্ঞাত নামা একজন মানুষের মরদেহ উদ্ধার

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৬:৪৯ পিএম

রবিবার দুপুর বেলা নদী থেকে একটি অজ্ঞাত নামা মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস টিম।এসময় স্থানীয় জেলেরা মাছ ধরছিল। হঠাৎ সেখানকার একজনের দৃষ্টি যায় একটি ভাসমান বস্তুর উপরে কাছে গিয়ে দেখেন এটি একটি মানুষের মরদেহ । তা দেখে সে তাৎক্ষনিক চিৎকার দিলে অন্যরা এগিয়ে আসে। পরে উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনকে খবর দিলে তাদের একটি দল গিয়ে মরদেহ পানি থেকে উদ্ধার করে। ঘটনাটি ঠাকুরগাঁও রাণীশংকৈল পৌর শহরের রাজবাড়ী সংলগ্ন কুলিক নদীতে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল মরদেহটি উদ্ধার করার পর। মরদেহটি পুলিশের কাছে হস্তান্তর করে। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল মুঠোফোনে জানান, মরদেহটির কোন পরিচয় পাওয়া যাচ্ছে না। দেশের বিভিন্ন থানায় খোজ খবর নেওয়ার জন্য ছবি পাঠানো হয়েছে। মরদেহটি ময়নাতদন্ত করা হবে। এক প্রশ্নের জবাবে ওসি আরো বলেন, মরদেহটির পরিচয় পাওয়া গেলে তাদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।তাছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ