Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৭:২৬ পিএম

রাজশাহীতে নানা আয়োজনের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার আলাদা আলাদাভাবে দিবসটি উদযাপন করা হয়।
সকালে সূর্যোদয়ের সাথে সাথে নগরীর কুমারপাড়ায় নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সকাল ১০টায় দলীয় কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়। পরে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এ সময় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জ্যেষ্ঠ সহ-সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, শফিকুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রাজশাহী জেলা আওয়ামী লীগের দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সকালে সূর্যোদয়ের পর নগরীর রানীবাজারে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। প্রচার করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ ও দেশাত্মবোধক গান প্রচার। বন্যার্তদের সমবেদনায় এ দিন পূর্বঘোষিত আনন্দ র‌্যালির কর্মসূচি স্থগিত করা হয়।
তবে বেলা ১১টায় দলীয় কার্যালয়ে ৭৩ পাউন্ড ওজনের কেক কাটা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা। এ সময় জেলা আওয়ামী লীগসহ দলের সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠা বার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ