Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে সারিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:৫৩ পিএম

২০১৩ সালে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’ সিনেমার ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় ৯ বছর পর গানটি নতুন করে গাইলেন কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। সম্প্রতি বিএফডিসিতে গানটির ভিডিও চিত্র ধারণ করা হয়েছে। এতে প্রথমবারের মতো মডেল হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরীন। চলতি মাসেই গানটি মুক্তি পাবে ইউটিউবে।

এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘আগে একটা মিউজিক্যাল ফিকশন করেছিলাম। কখনো মিউজিক ভিডিও করিনি। এখন মনে হয়েছে, নতুন কিছু করা দরকার। কাজের একটু ভিন্নতা আনা উচিত। গীতিকার কবির বকুল ভাই মিউজিক ভিডিওর গল্প ভালোভাবে বোঝানোর পর মনে হয়েছে, কাজটি করা যায়। তা ছাড়া ইমরানও এ সময়ের জনপ্রিয় শিল্পী। সব মিলে কাজটি করেছি।’

কণ্ঠশিল্পী ইমরান বলেন, ‘মূল গানটি সিনেমায় বাণিজ্যিক সিনেমার জন্য তৈরি করা হয়েছিল। অনেক মিউজিক ব্যবহার করে রিদমিক করা হয়েছিল। কিন্তু নিজে যখন গাইলাম, তখন একটি পিয়ানো বাজিয়ে সফট মিউজিকে করেছি।’

জানা গেছে, মূল গানটির সবকিছু ঠিক রেখেই নতুনভাবে করা হয়েছে ‘আমি নিঃস্ব হয়ে যাব’। আগামী সপ্তাহে ইমরানের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও চিত্র মুক্তি পেতে পারে। আর চলতি মাসেই পুরো গানটি মুক্তি পেতে পারে ইউটিউবে।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি’ ছবির ‘আমি নিঃস্ব হয়ে যাব’ গানটি তিন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন কণ্ঠশিল্পী চন্দন সিনহা, গীতিকার কবির বকুল ও সুর-সংগীতকার কৌশিক হোসেন তাপস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিউজিক ভিডিও


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ