Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় পুলিশের দুই কর্মকর্তা নিহত

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট পল্লী বিদ্যুৎ এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী পুলিশের দুই কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতরা হলেন, শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক সাদিকুল ইসলাম ও শিক্ষানবিশ পুলিশ সার্জেন্ট আতাউল ইসলাম। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর ১ হাজার ৪৫০ বোতল ফেন্সিডিলসহ ঘাতক চালককে ট্রাকসহ আটক করা হয়েছে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম জানান, মাদক আছে এমন খবরে ভোর সাড়ে ৫ টার দিকে এসআই সাদিকুল ইসলাম ও শিক্ষানবিশ পুলিশ সারজেন্ট আতাউল ইসলাম কানসাট গোপালনগর মোড় এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর সড়কে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাককে থামার জন্য নির্দেশ দেয়। কিন্তু নিদের্শ অমান্য করে ট্রাকটি পালিয়ে গেলে ট্রাকটিকে ধাওয়া করে পুলিশ। একপর্যায়ে কানসাট পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ট্রাকটিকে থামানোর চেষ্টা করলে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা দুজন ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধারের পর চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের পর জেলা পুলিশ লাইন্স মাঠে প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বিকেলে দুই পুলিশ সদস্যসের লাশ গ্রামের বাড়িতে পাঠানো হয়। নিহত এসআই সাদিকুল ইসলাম দিনাজপুর জেলার ফুলবাড়ি এলাকার আব্দুস সাত্তারের ছেলে ও শিক্ষানবিশ সার্জেন্ট আতাউল ইসলাম জয়পুরহাট সুতিরঘাট এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
এদিকে দূর্ঘটনার পর বেলা ১১ টার দিকে শিবগঞ্জের কাশিয়াবাড়িতে অভিযান চালিয়ে ঘাতক ট্রাক ও ট্রাকের চালক সিরাজ আলীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের ওসি হামিদুর রহমান জানান, সিরাজ আলী ঝালকাঠির নলছিটি উপজেলার মৃত আবদুল আওয়ালের ছেলে। ওই ট্রাক থেকে ১ হাজার ৪৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। সে ফেনসিডিলগুলো ঢাকা নিয়ে যাচ্ছিল। চালক সিরাজ আলী ওই দুর্ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহমেদ জানান, মর্মান্তিক এই ঘটনায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। লাশের ময়নাতদন্ত শেষে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইন্স-এ প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। এরপর দাফনের জন্য তাদের লাশ গ্রামের বাড়ীতে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত ট্রাক চালকের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় হত্যা ও মাদকদ্রব্য আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় পুলিশের দুই কর্মকর্তা নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ