Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন কর্মস্থলে যোগদান, পথেই প্রাণ গেলো বিআরডিবি কর্মকর্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১১:৩৯ এএম

ট্রাকচাপায় আশরাফ উদ্দিন (৫০) নামে এক বিআরডিবি কর্মকর্তা নিহত হয়েছেন, যিনি যশোরের কেশবপুর থেকে নতুন কর্মস্থল মাদারীপুরে যোগদান করতে যাচ্ছিলেন । মঙ্গলবার (১৪ জুন) ভোর সাড়ে ৫টার দিকে কেশবপুর পৌর শহরের ত্রিমোহিনী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আশরাফ উদ্দিন উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত নওয়াব আলী সরদারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, আশরাফ মোটরসাইকেলযোগে যশোরের দিকে যাচ্ছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি বালুবোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে আশরাফ ঘটনাস্থলেই মারা যান।

তার পরিবার সূত্রে জানা যায়, আশরাফ কেশবপুর বিআরডিবি শাখায় কর্মরত ছিলেন। সোমবার তার মাদারীপুরে বদলির আদেশ আসে। নতুন কর্মস্থল মাদারীপুরের উদ্দেশে আজ ভোরে মোটরসাইকেলযোগে রওনা হলে এ দুর্ঘটনা ঘটে। কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এই বিষয় নিয়ে হাইওয়ে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ