Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফায়ারম্যান ইমরানকে চাঁদপুরে দাফন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৪:৪১ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ফায়ার সার্ভিসকর্মী ফায়ারম্যান লিডার ইমরান হোসেন মজুমদারের (৪০) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৭ জুন) সকালে নিহতের নিজ বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার সিংআড্ডা গ্রামে জানাজা শেষে দাফন করা হয়।
জানাজার আগে চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক সাহিদুল ইসলামের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়। জানাজায় স্থানীয় জনপ্রতিনিধিসহ দুই হাজারের অধিক মানুষ হাজির হন। আশপাশের গ্রাম থেকে অনেকেই জানাজায় অংশগ্রহণের জন্য আসেন।
সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত ফায়ারম্যান লিডার ইমরান হোসেন মজুমদার উদ্ধারকাজে গিয়ে কনটেইনার বিস্ফোরণের ঘটনায় নিহত হন। পরে পরিবারের লোকজন সেখানে গেলেও মৃতদেহ শনাক্ত করতে না পারায় লাশ ফিরিয়ে আনতে পারেননি। তবে সোমবার ডিএনএ পরীক্ষা শেষে রাতেই ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর জসীম উদ্দীনের তত্ত্বাবধানে মৃতদেহ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন নিহতের পরিবারের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ