Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে আগুনে দগ্ধ হয়ে মৃত শিশুর দাফন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৬:৩০ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে আগুনে দগ্ধ শিশু হাবিবা আক্তার (৩) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে হাবিবাকে দাফন করা হয়েছে। শিশু হাবিবা আক্তার উপজেলার বেলকা ইউনিয়নের মধ্য বেলকা গ্রামের সোনারপাড়ার নাজমুল ইসলামের মেয়ে।
স্বজনরা জানায়, শিশু হাবিবা তার নানা ফুল মিয়ার বাড়িতে থাকতেন। গত বুধবার বিকেলে তার নানী রান্না করছিল। এসময় হাবিবা রান্না ঘরে খেলছিল। হাবিবাকে রান্না ঘরে রেখে তার নানী অন্য ঘরে যায়। কিছুক্ষণ পর ফিরে এসে দেখেন শিশু হাবিবা আগুনে দগ্ধ হয়ে মাটিতে পড়ে আছে। পরে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে হাবিবার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন বৃহস্পতিবার রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে শিশু হাবিবা মারা যায়। বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্যাহ আগুনে দগ্ধ হয়ে শিশু হাবিবা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার তাকে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর দাফন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ