Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলার তজুমদ্দিনে ৭৬০ বস্তা সরকারি চাল জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৬:১৮ পিএম

। । অবৈধভাবে মজুদ এবং লাইসেন্স না থাকার অভিযোগে ভোলার তজুমদ্দিনে একটি গোডাউন থেকে ৭৬০ বস্তা সরকারি চাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১ জুন) দিনগত রাত ১২টার দিকে তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মরিয়ম বেগম এ অভিযান পরিচালনা করেন।
লাইসেন্স না থাকা এবং অবৈধভাবে মজুদের অভিযোগে ওই উপজেলা সদরের মেঘনা রোডের হাওলাদার ট্রেডার্স নামে গোডাউন থেকে এসব চাল জব্দ করা হয়। চাল ব্যবসায়ী নুরুন্নবী হালাদার এ গোডাউনের মালিক বলে জানা গেছে। জব্দ চালের বস্তার গায়ে খাদ্য অধিদপ্তরের লেভেল লাগানো ছিল। জব্দকৃত চাল তজুমদ্দিন থানায় নিয়ে যাওয়া হয়েছে এবং একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ইউএনও মরিয়ম বেগম বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদ পেয়ে ওই গোডাউনে অবৈধ মজুদ ৭৬০ বস্তা চাল সরকারি চাল জব্দ করা হয়। গোডাউন মালিকের লাইসেন্স নবায়ন ছিল না এবং তিনি অবৈবধভাবে এসব চাল মজুদ করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ