Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় ২ প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৬:৩২ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কালাবিবি দিঘীর মোড় এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে অনুমোদনহীন ও অস্বাস্থ্যকর পরিবেশ খাবার তৈরি দায়ে নিউ ঢাকা বেকারী ও মিনারেল পানি সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটার নামে ২ টি প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালত।

আজ (সোমবার) বিকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন চৌধুরী এ অভিযান পরিচালনা করেন। এসময়ে বিএসটিআই কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন চৌধুরী জানান, বিএসটিআই অনুমোদন হীন ও অস্বাস্থ্যকর পরিবেশে নিউ ঢাকা বেকারী নামে একটি বেকারীকে খাবার তৈরীর দায়ে ৫০ হাজার টাকা ও মিনারেল পানির সাপ্লাইয়ার কুল ড্রিংকিং ওয়াটার নামে এ প্রতিষ্ঠানে ড্রিংকিং ওয়াটার বিএসটিআই এর লাইসেন্স দেখাতে না পারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ