Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১০:৫৯ এএম | আপডেট : ১:১১ পিএম, ২ জুন, ২০২২

দিনাজপুরের ফুলবাড়ীতে নিমতলা মোড়স্থ উর্ব্বশী সিনেমা হলের সামনে ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।
বুধবার রাত আনুমানিক দেড়টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে ফুলবাড়ী থানা সূত্রে জানা যায়।
নিহতরা হলেন,উপজেলার বেতদিঘী ইউনিয়নের ফরিদাবাদ এলাকার কাঁসাপুকুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে নাহিদ হাসান সবুজ(২৬) এবং শিবনগর ইউনিয়নের বুলবুল আহম্মেদ এর ছেলে মোঃ তাজিন আহম্মেদ তাজিন(১৮)। এঘটনায় গুরুতর আহত উত্তর সুজাপুর এলাকার মোঃ অহিদুল হকের ছেলে মোঃ খালিদ হাসান (২০) কে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম।
থানা সুত্রে জানা যায়,বুধবার মধ্যরাতে ফুলবাড়ী রেলক্রসিং এলাকার একটি হোটেলে খাবার খেয়ে মোটর সাইকেল যোগে বাসায় ফেরার পথে পৌর এলাকার নিমতলা মোড়স্থ উর্ব্বশী সিনেমা হল এলাকার এমপি মার্কেট এর সামনে দিনাজপুর থেকে আসা চাল বোঝাই একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয় এবং একজন গুরুতর আহত হলে পুলিশ তাকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কেন্দ্রে প্রেরণ করেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশ্রাফুল ইসলাম জানান,এঘটনায় ঘাতক ট্রাক জব্দসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে লাশ দুটির সুরতহাল করা হয়েছে। তিনি আরো জানান,এজাহার প্রাপ্তি সাপেক্ষে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ