Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২, আহত ১১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২২, ১১:২৭ এএম

খুলনার ডুমুরিয়ায় মোটর সাইকেলের সাথে সংঘর্ষে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দু’জন নিহত হয়েছে। আজ বুধবার (১ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক হচ্ছেন সাতক্ষীরার তালা উপজেলার খলিসখালী গ্রামের আলী ওসমান ও বাস যাত্রী খুলনার ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের আব্দুল খালেক। আলী ওসমান একটি ঔষধ কোম্পানীর রিপ্রেজেন্টটেটিভ এবং আবুল খালেক গাছ কাটা শ্রমিক ছিলেন।

ডুমুরিয়া থানার ওসি কনি মিয়া জানান সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহি বাস সকাল সাড়ে ৮ টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকার পিসিএফ ইন্ডাস্ট্রিজের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হয়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। তখন বাসের একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন ১১ জন। আহতদের মধ্যে ৩ জন ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৮ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ