Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নাসিরনগরে বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে প্রাণ গেলো যুবকের

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১:৫২ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের তিলপাড়া নামক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় নাসিরনগর পূর্বপাড়ার মোঃ ইউসুফ খন্দকারের ছেলে বিল্লাল খন্দকার মারা গেছে।তার মোটরসাইকেলের পেছনে থাকা নাসিরনগর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ তমাল মিয়া মূমুর্ষ অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে তমাল অনেকটা শংকামুক্ত বলে জানা গেছে।
জানা গেছে সোমবার রাত আনুমানিক ১১ ঘটিকার সময় কলেজ ছাত্রলীগের ছেলেরা মোটর সাইকেল নিয়ে তিলপাড়া মোড়ে ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারনে ও চালক মোটর সাইকেলের গতি কন্ট্রোল করতে না পারায় মোটর সাইকেলটি উল্টে খালের নীচে পড়ে দুমড়ে মুচকে যায়। এ সময় মোটর সাইকেল চালক মোঃ বিল্লাল খন্দকার ও তার মোটর সাইকেলের পেছনে থাকা নাসিরনগর সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ তমাল মিয়া মারাত্বক আহত হয়। আহত বিল্লাল খন্দকার কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে মোরাদ গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। অপরদিকে তমাল রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন বরেছে বলে নাসিরনগর সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবির ইসলাম বাপ্পী জানিয়েছে।



 

Show all comments
  • mamoon ৩১ মে, ২০২২, ২:০৪ পিএম says : 0
    eishob kulanggarer emoni hoa uchit
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ