Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরটিভিতে শুরু হয়েছে প্রভার ‘কাউন্টডাউন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১০:০৬ এএম

প্রেম-বিয়ে বিষয়ে মিডিয়ায় ভালোই আলোচনায় থাকেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তবে সেসব ‍ছাপিয়ে এবার শুরু হচ্ছে তার ‘কাউন্টডাউন’। না, এই কাউন্টডাউন প্রেম বা বিয়ের ঘোষণা ঘিরে নয়। গতকাল ৩১ মে থেকে আরটিভিতে প্রচার শুরু হয়েছে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিক নাটক। মাল্টিস্টার কাস্টিংয়ের এই ধারাবাহিকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ।

ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে সকাল আহমেদ বলেন, ‘১১ জন বন্ধুর গল্প দিয়ে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। ১১ জন বন্ধু আনন্দ নিয়ে ঢাকা থেকে মালয়েশিয়া বেড়াতে গিয়ে নানা জটিলতায় জড়িয়ে পড়ে। বন্ধুত্ব থেকে প্রেম হয়, আবার একটা পর্যায়ে ঘটে খুনের মতো ঘটনাও। মানে গল্পটিতে বন্ধুত্ব, প্রেম, থ্রিলার, সবই থাকছে। পুরো কাজটির শুটিং করেছি মালয়েশিয়ায়। ফলে গল্পের পাশাপাশি নাটকটির মাধ্যমে মালয়েশিয়ার সৌন্দর্য-সংস্কৃতি-স্থাপনার স্বাদও পাবেন দর্শকরা।’

শাহ মো. নাঈমূল করিমের রচনায় ‘কাউন্টডাউন’ নামের নাটকটিতে আরও অভিনয় করেছেন সজল, তৌসিফ মাহবুব, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, সজল, আরফান আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরটিভি

২৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ