Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

বাগেরহাটে ইট বোঝাই ট্রলির সাথে ভ্যানে মুখোমুখি সংঘর্ষে : দুই ভ্যান যাত্রী নিহত

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ১০:৫৬ এএম

বাগেরহাটে ইট বোঝাই ট্রলির সাথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ব্যাটারী চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। বুধবার(২৫ মে) সকাল সাড়ে ৯টায় বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের দড়াটানা সেতুর কাছে বাগেরহাট শহর থেকে আসা ইট বোঝাই ট্রলি বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই রেশমী বেগম (৫০) নামের ভ্যানের এক যাত্রী নিহত হন। আহত ভ্যান চালক ও অপর এক যাত্রীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভ্যানযাত্রী সালাম খানকে (৪২) মৃত ঘোষনা করেন। ভ্যান চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রেশমী বেগম বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী এবং সালাম খান কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে। আহত ভ্যান চালকের নাম পরিচয় পাওয়া যায়নি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ইট বোঝাই একটি ট্রলির ধাক্কায় দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলির চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ