Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার : স্বামী পলাতক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৫:১০ পিএম

চাঁদপুরে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) দুপুরে সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের দক্ষিণ আশিকাটি গ্রাম থেকে শাপলা আক্তার রিমি নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ময়মনসিংহ জেলার চরকুমারিয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। তার স্বামী শাহপরান গাজী পাশের শাহমাহমুদপুর ইউনিয়নের পাইকদি গ্রামের শহর গাজীর ছেলে।

তারা চাঁদপুরের ওই বাড়িতে ভাড়া থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী তাকে হত্যা করে খাটের নিচে মরদেহ ফেলে পালিয়েছেন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ওই দম্পতির ঘরে বাইরে থেকে তালা মারা দেখতে পান পাশের বাসার এক ভাড়াটিয়া। তবে জানালার পাশ দিয়ে যাওয়ার সময় ভেতরে তাকাতেই খাটের নিচে রিমিকে পড়ে থাকতে দেখেন তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ, পিবিআই ও সিআইডির কর্মকর্তারা। এসময় ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়।
চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, একমাস আগে শাহাপরান গাজী এনায়েত পাটোয়ারি বাড়ি একটি কক্ষ ভাড়া নেন। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- রাতের কোনো একসময় স্ত্রী রিমিকে শ্বাসরোধ করে হত্যা করেন স্বামী। পরে মরদেহ ফেলে রেখে পালিয়ে যান তিনি।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী শাহপরান গাজীকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ