Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেল অপসোনিনের বিক্রয় প্রতিনিধির

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ৩:৪৭ পিএম

কুড়িগ্রামের রাজারহাটে ট্রাক চাপায় হাবিবুর রহমান (৩৬) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) দুপুরে নাজিমখান- রাজারহাট সড়কের নাজিম খান বাজারের পাশে এ দূর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান নিলফামারী জেলার বাসিন্দা বলে জানা গেছে। তিনি অপসোনিন ফার্মাসিউটিক্যাল ঔষধ কোম্পানীতে রাজারহাট উপজেলায় বিক্রির প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত হাবিবুর রহমান মোটরসাইকেল যোগে নাজিমখান বাজার থেকে রাজারহাট অভিমুখে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজারহাটগামী একটি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজারহাট-নাজিম খান সড়কের নাজিম খান বাজারের কাছে একটি মোটরসাইকেল আরোহী ও ঔষধ কোম্পানী বিক্রিয় প্রতিনিধি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় নিচে পরে ঘটনাস্থলে মারা যান তিনি। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে আর চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ